বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নতুন প্রজন্ম শেখ রাসেলের হত্যাকারীদের এদেশের ক্ষমতায় বসাবেনা: ইকবাল হোসেন অপু এমপি

নতুন প্রজন্ম শেখ রাসেলের হত্যাকারীদের এদেশের ক্ষমতায় বসাবেনা: ইকবাল হোসেন অপু এমপি
জাজিরা উপজেলা চত্বরে শেখ রাসেল শিশু পার্কের ভিত্তি প্রস্তর স্থাপন করছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ৪ অক্টোবর সোমবার দুপুরে জাজিরা উপজেলা চত্বরে শেখ রাসেল শিশু পার্কের ভিত্তি প্রস্তর স্থাপন পরবর্তী সুধী সমাবেশে বলেছেন, জাতির পিতার সাথে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা শিশু রাসেলকেও হত্যা করে। বাংলাদেশের নতুন প্রজন্ম মানবাধিকারের চরম লঙ্ঘনকারী শিশু রাসেলের হত্যাকারীদের আর কোন দিনই বাংলাদেশে ক্ষমতায় আনবেনা। আগামী ১৮ আক্টোবর শেখ রাসেলের জন্মদিনের পূর্বে আমরা জাজিরায় তার নামে একটি শিশু পার্ক করতে পেরে নিজেদের কে কৃতজ্ঞ মনে করছি। ইকবাল হোসেন অপু বলেন, বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না। কারণ, ইতোমধ্যে দেশের সর্বোচ্চ আদালত থেকে এর বিরুদ্ধে রায় দেওয়া হয়েছে। যারা এখনো দেশের সর্বোচ্চ আদালতের রায়কে অবজ্ঞা করে তাদের মন মতো কোনও সরকার দেখতে চায়, তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। তিনি আরও বলেন, সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক আমরা তা চাই। জনগণ স্বতস্ফূর্তভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে তাদের পছন্দের ব্যক্তিকে নির্বাচিত করবে, এটাই আমাদের চাওয়া। জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুজ্জামান ভূইয়ার সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোবারক আলী সিকদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জারিরা থানা অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।