শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি
শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে মৎস্যজীবি লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুরে মৎস্যজীবি লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ
শরীয়তপুরে মৎস্যজীবি লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাসে সারা বিশ্বের মানুষের মধ্যে করোনা নিয়ে চরম আতঙ্ক বিরাজ করছে। করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে অনেক নিন্ম আয়ের মানুষ। প্রাণঘাতী ভাইরাসের আক্রমণ থেকে রক্ষা পেতে লক ডাউন করা হয়েছে বাংলাদেশকে। আমাদের এই গরিব দেশের খেটে খাওয়া মানুষ গুলো দুর্বিষহ দিন যাপন করছে।
দিন এনে দিনে খায় এমন মানুষ গুলো সরকারের আইন মেনে নিয়ে চলতে এবং নিজেকে সুস্থ রাখতে ঘরে বসে থাকতে হচ্ছে।
এমন পরিস্থিতিতে দেশ জুড়ে নিম্ন আয়ের মানুষ গুলো পড়েছে অনেক বিপাকে। তারা কর্ম বিরতিতে হয়ে গেছে অসহায় ও দিশেহারা। ঠিক এমন এক সংকটময় পরিস্থিতিতে গরিব অসহায় খেটে খাওয়া ও গৃহ বন্দী মানুষ গুলোর মধ্যেতারা সবচেয়ে বিপদে পড়েছেন।

এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে শরীয়তপু‌র জেলা শাখা মৎস্যজীবী লীগের পক্ষ থেকে অসহায় দরিদ্র ২২০জন জেলেদের মাঝে বৃহস্পতিবার ২১মে সকাল থেকে সারাদিন ব্যাপি খাদ্য সামগ্রী ও ঈদ-উপহার বিতরণ করা হয়।

উক্ত খাদ্য সামগ্রী ও ঈদ-উপহার বিতরণ কা‌জে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ শরীয়তপুর জেলা শাখার আহ্বায়ক মো.মোস্তফা বেপারী, মো.রফিক কাজী,মো.সাজলু বেপারী,মো.মিজানুর রহমান বিপুল, মো.সুমন বাউল, শওকত বেপারী সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।