রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইমাম-মোয়াজ্জিনদের ঈদ সামগ্রী দিল জেলা পুলিশ

শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান মসজিদের মোয়াজ্জিনদের হাতে ঈদ সামগ্রী তুলে দিচ্ছেন। ছবি -দৈনিক হুংকার

শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে অসহায় করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মসজিদের মোয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় পালং মডেল থানা চত্বর থেকে মসজিদের মোয়াজ্জিনদের হাতে এই ঈদ উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। এই সময় অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন, ডিআউও-১ আজহারুল ইসলাম, পালং মডেল থানা ওসি তদন্ত আশরাফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্তরোধে মানুষকে ঘরমুখী রাখতে শুরু থেকেই জেলা পুলিশের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই পর্যন্ত বিভিন্ন শ্রেণী পেশার ৪ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এই পর্বে জেলার বিভিন্ন মসজিদের মোয়াজ্জিনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হল। কারণ মসজিদের মোয়াজ্জিনদের বেতন খুবই কম হয়ে থাকে। মোয়াজ্জিনেরা রমজান মাসে তারাবিহ নামাজের মুসল্লিদের দিকে তাকিয়ে থাকে। এই বছর সমজিদে তারাবিহ নামাজ অনুষ্ঠিত হয় নাই। তাই আসন্ন ঈদের আনন্দ উদযাপনের লক্ষ্যে মোয়াজ্জিনদের জন্য সেদ্ধ চাল, পোলাও চাল, সেমাই, চিনি, তেল ও গুড়োদুধ দেয়া হল। যাতে মোয়াজ্জিনগণ তাদের পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দ উদযাপন করতে পারে। পাশাপশি করোনা পজেটিভ রোগীদের মাঝে যাদের আর্থিক অবস্থা দূর্বল তাদেরও এই ঈদ সামগ্রী পৌঁছে দেয়া হবে। জেলার প্রতিটি থানা ও ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।