মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে সদর উপজেলা যুবলীগ

অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে সদর উপজেলা যুবলীগ

আসন্ন ঈদ- উল- ফিতর উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
১৯ মে মঙ্গলবার সকাল ১১ টার সময় পৌর ঈদ গাঁ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ শরীয়তপুর সদর উপজেলা সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া,সাধারন সম্পাদক মোঃ হোসেন সরদার,সহ-সভাপতি সুরুজ খান,সৈয়দ সুমন,রানা পাহাড়,করিম ঢালী, রুবেল মৃধা,যুগ্ন-সাধারন সম্পাদক জাকির মৃধা,সাংগঠনিক সম্পাদক সোহেল খান,আলমগীর হোসেন আলম,আয়নাল ফকির,দপ্তর সম্পাদক এডভোকেট মিজানুর রহমান পিন্টু, ক্রীড়া বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান রাহাত, সহ-সম্পাদক শ্রী সমীর চন্দ্র শীল, জাকির মহলদার,মোঃ শফিক পেদা,কার্যকরী কমিটির সদস্য মান্নান পাহাড়, মোহাম্মদ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ

এসময় সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন,যুবলীগ একটি পরিবার আর এই পরিবারটি দেশের যেকোন সংকটময় মূহুর্তে অসহায় মানুষের পাশে দাড়ায়। বর্তমানে সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে তাই এই মূহুর্তে আমাদের সকলের উচিৎ অসহায় মানুষের পাশে দাড়ানো। সামনে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর কিন্তু করোনা ভাইরাসের কারনে এবার মানুষের ঈদ উৎযাপন করতে হবে ঘরে থেকে আবার করোনা ভাইরাসের কারনে সরকার সারা দেশে লগডাউন ঘোষনা করায় অনেক মানুষ কর্মহীন হয়ে পরেছে তাদের এবার ঈদ উৎযাপন করা দুষ্কর হবে তাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আজ আমরা সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলাম।

সাধারন সম্পাদক মোঃ হোসেন সরদার বলেন,করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষের মাঝে আমরা সদর উপজেলা যুবলীগ ক্ষুদ্র প্রয়াস নিয়ে পাশে দ্বাড়ানোর চেষ্টা করেছি। যুবলীগ অতীতেও অসহায় মানুষের পাশে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও দেশের যেকোন সংকটময় মুহুর্তে পাশে থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।