মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আংগারিয়ায় হেলিকপ্টার যোগে বিয়ে করে জড়িমানা গুনলেন বর

Auto Draft
আংগারিয়ায় হেলিকপ্টার যোগে বিয়ে করে জড়িমানা গুনলেন বর

স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ের আয়োজন করা ও হেলিকাপ্টারযোগে বউ নিয়ে আসার অপরাধে বরের পরিবারকে জরিমানা করা হয়েছে। ২৮ জুন সোমবার বেলা ১১টার দিকে শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। এই সময় বিয়ের অনুষ্ঠান বানচাল করে দিয়ে বরের পরিবারকে অর্থদন্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই।
বরের চাচা আব্দুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ জুন শুক্রবার শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দাদপুর নতুন হাট এলাকার জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহমেদ মাসুদ (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহীমপুরের হাজী আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যা (২৩) এর বিয়ে হয়।
২৮ জুন সোমবার সকাল ১১টায় হেলিকাপ্টার যোগে বউ নিয়ে নিজ গ্রামে আসেন মাসুদ। তখন দাদপুর নতুন বাজার সেতুর সংযোগ সড়কে হেলিকপ্টার অবতরণ করে। এলাকাবাসী নতুন বউ ও হেলিকাপ্টার দেখতে ভীড় জমায়। এই সংবাদ পেয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বরের বাড়িতে উপস্থিত হয়। তখন বরের চাচা আব্দুস সালাম সরদারকে স্বাস্থ্যবিধি অমান্য করে হেলিকাপ্টারযোগে বউ আনা, পালকি, ব্যান্ড পার্টি দিয়ে অনুষ্ঠানের আয়োজন করার অপরাধে দন্ডবিধি আইনের ২৫৯ ধারায় ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিনার মনদীপ ঘরাই বলেন, কোভিড-১৯ কালে স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ের আয়োজন করা, হেলিকাপ্টার যোগে বউ আনা ও জনসংযোগ করার অপরাধে দন্ডবিধি আইনের ২৫৯ ধারায় বরের পরিবারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে তড়িৎ গতিতে এই কার্য সম্পন্ন করা সম্ভব হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।