বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিটের আয়োজনে কেন্দ্রীয় রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে প্রেরনকৃত খাদ্য সামগ্রী চারশত অসহায়, দরিদ্র, খেটে খাওয়া মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ই মে) দুপুর আনুমানিক ১টার দিকে জেলা শহরে প্রানকেন্দ্র শিল্পকলা মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর মুন্সি, সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান, পৌরসভা যুবলীগের প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী, ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন সহ প্রমুখ।

জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর মুন্সি বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি একটি সেবামূলক সংস্থা। এই সংস্থা সব সময় যেকোন দূর্যোগে মানুষের পাশে ছিলো। তারই ধারাবাহিকতায় সারাদেশে বিদ্যমান করোনা ভাইরাসের এই ক্রান্তিলগ্নে রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে। অসহায়, দরিদ্র, খেটে খাওয়া মানুষ দের সহযোগিতা করার জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কমিটি থেকে শরীয়তপুরে ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। আজ আমাদের শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেছেন। আজ আমরা ৪০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেছি বাকি ১০০ প্যাকেট পরবর্তীতে বিতরন করবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।