মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আংগারিয়ায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ এর নির্মাণ কাজের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

Auto Draft
আংগারিয়ায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজ উদ্বোধন পরবর্তী পরিদর্শন করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার, ‘কীর্তিনাশা নদীর পাড়ে, কীর্তি গড়বো নতুন করে” এ প্রতিপাদ্যের মধ্য দিয়ে শরীয়তপুরের সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নে কীর্তিনাশা নদীর পাড় সংলগ্ন এলাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাণাধিন ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।
এ সময় জেরা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশে আর কেউই গৃহহীন থাকবেনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ (২য় পর্যায়) প্রকল্পের অধিন গৃহহীন ও ভূমিহীন ব্যক্তিদের পুন:বাসনের উদ্দেশ্যে নির্মাণাধিন আবাসন ব্যবস্থা কার্যক্রম পরিদর্শন ও নির্মাণকাজের শুভ উদ্বোধনকালে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশের সকল মানুষ গৃহ পাচ্ছেন। যা পৃথিবী আর কেউ এ ধরণের নজির স্থাপন করতে পারেনি। পরিদর্শন শেষে তিনি আশ্রয়ণ এলাকায় একটি ফলদ গাছের চারা রোপণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।