রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে হরিজন-নরসুন্দর ও মুচিদের মাঝে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

শরীয়তপুরে হরিজন-নরসুন্দর ও মুচিদের মাঝে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ
জেলা পুলিশের উদ্যোগে হরিজন, নরসুন্দর ও মুচি সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ করছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান (ছবিঃ দৈনিক হুংকার)

শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার হরিজন, নরসুন্দর ও মুচি সম্প্রদায় নিন্ম আয়ের খেটে খাওয়া অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় পালং মডেল থানা চত্বর থেকে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।
পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, টেকসই উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। সেই অভিষ্ট অর্জনের লক্ষ্যে জেলা পুলিশ নিজস্ব উদ্যোগে প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাসের বিস্তার কমিয়ে আনতে হরিজন, মুচি ও নরসুন্দর সম্প্রদায়ের মানুষের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
সূত্রটি আরও জানায়, ২০১৭ সালে পুলিশে যোগদানকৃত এবং শরীয়তপুর জেলায় কর্মরত পুলিশ কনস্টেবলদের চাকরিকাল তিন বছরপূর্তি উপলক্ষ্যে ও জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে দুই শতাধিক হরিজন, নরসুন্দর ও মুচিদের সহায়তা সামগ্রী প্রদান করা হয়।
এসব সহায়তা সামগ্রীর মধ্যে ছিলো ভাতের চাল, পোলার চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, সেমাই ও চিনি। এই সময় করোনা ভাইরাস প্রতিরোধক প্রাথমিক চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে সচেতন করাহয় সুবিধাভোগীদের।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিস সুপার মোহাম্মদ আল মামুন শিকদার, তানভীর হায়দার শাওন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।