রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪৪ হিজরি
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সরকারি জমিতে অবৈধ ভাবে রোপন করা গাছের চারা অপসারণ

শরীয়তপুরে সরকারি জমিতে অবৈধ ভাবে রোপন করা গাছের চারা অপসারণ
শরীয়তপুরে সরকারি জমিতে অবৈধ ভাবে রোপন করা গাছের চারা অপসারণ

শরীয়তপুর শহরের হোটেল নুর ইন্টারন্যাশনাল এর দক্ষিন দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের পূর্ব পাশের সড়কের উপর অবৈধ ভাবে রোপন করা গাছের চারা অপসারণ করেছে প্রশাসন।
২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই এর নেতৃত্বে অভিযান চালিয়ে সরকারি জমি অবৈধ ভাবে দখলের উদ্দেশ্যে রোপন করা গাছের চারা গুলো উপরে ফেলা হয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই বলেন, শরীয়তপুর-ঢাকা সড়কের সম্প্রসারণ হবে মর্মে ঘোষণার পর থেকে কিছু কুচক্রি মহল সরকারি সম্পদ অবৈধ ভাবে দখলের পায়তারা করছে। এমন সংবাদের ভিত্তিতে আজ অভিযান চালিয়ে শহরের বিদ্যুৎ অফিস ও হোটেল নুর ইন্টারন্যাশনাল এর মধ্যবর্তী স্থানে সরকারি সম্পদের উপর উদ্দেশ্য প্রনোদিত ভাবে বিনা অনুমতিতে এ চারাগুলো রোপন করা হয়েছি। যা জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে সরকারি সম্পদ রক্ষার্থে অপসারণ করা হলো। ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।