শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর সদর ইউএনওর উদ্যোগে অসহায়দের মাঝে অর্থিক সহায়তা

শরীয়তপুর সদর ইউএনওর উদ্যোগে অসহায়দের মাঝে অর্থিক সহায়তা
শরীয়তপুর সদর ইউএনওর উদ্যোগে অসহায়দের মাঝে অর্থিক সহায়তা

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ এর উদ্যোগে ও অন্যান্য কর্মকর্তাদের সহায়তায় একটি তহবিল গঠন করা হয়। সেই তহবিল থেকে করোনা ভাইরাস দুর্যোগে উপজেলার মাহমুদপুর ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
ইউএনও অফিস সূত্র জানায়, সদর উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে একটি তহবিল গঠন করা হয়। কর্মকর্তাদের সেই ব্যক্তিগত তহবিল হতে সোমবার মাহামুদপুর ইউনিয়নে ১৩৪ পরিবারের মাঝে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বলেন, সদর উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সহায়তায় তহবিল গঠন করে মাহমুদপুর ইউনিয়নের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। আমার মনে হয়েছে মাহমুদপুর ইউনিয়নে তুলনামূলক দুঃস্থ লোকজনের বসবাস বেশী। তাছাড়া উপজেলা থেকে বিচ্ছিন্ন হওয়ায় সেখানে সরকারি ত্রাণ কম পৌঁছেছে। গ্রাম পুলিশের মাধ্যমে সেখানকার মানুষের তালিকা করে ১৩৪ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা খাতুন, পালং মডেল থানা অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন, সমাজসেবা অফিসার নজরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান ঢালী প্রমুখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।