রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আরটিভি’র শরীয়তপুর প্রতিনিধি ইব্রাহীম সড়ক দুর্ঘটনায় আহত

আরটিভি’র শরীয়তপুর প্রতিনিধি ইব্রাহীম সড়ক দুর্ঘটনায় আহত
আহত সাংবাদিক ইব্রাহীমকে দেখতে আসেন জেলা প্রশাসনের কর্মকর্তাবন্দ। ছবি-দৈনিক হুংকার।

আরটিভি’র শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ ইব্রাহীম হোসাইন শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গোসাইরহাট থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে তিনি ভেদরগঞ্জ উপজেলা পাপরাইল এলাকায় দুর্ঘটনায় পতিত হন।
সংবাদটি শোনার সাথে সাথে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন সহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ হাসপাতালে তার খোঁজখবর নিতে আসেন। এ সময় জেলার সংবাদকর্মীরা তাদের সহকর্মীকে দেখার জন্য হাসপাতালে ছুটে যান। এ সময় মোঃ ইব্রাহীম হোসাইন এর খোঁজ নিতে আসেন সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, জেলা ইলেক্ট্রনিক জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহীদুজ্জামান খান, চ্যানেল আই প্রতিনিধি এসএম মজিবুর রহমান, মানব জমিন প্রতিনিধি শেখ খলিলুর রহমান প্রমূখ।
এ ছাড়াও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ও শরীয়তপুর প্রেসক্লাব সভাপতি অনল কুমার দে, ফোন করে ইব্রাহীমের স্বাস্থ্যের খোঁজ খবর নেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।