রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশ ও সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে চিকন্দীতে মাস্ক বিতরণ

পুলিশ ও সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে চিকন্দীতে মাস্ক বিতরণ
চিকন্দ্রীতে মাস্ক বিতরণ কার্যক্রম। ছবি-দৈনিক হুংকার।

৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ ও চিকন্দী পুলিশ ফাঁড়ির সহযোগিতায় কোভিড-১৯ মোকাবেলায় বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। ৩ এপ্রিল শনিবার সকাল ১০টায় শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী পুলিশ ফাঁড়ির সামনে থেকে মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সরদার গোলাম মোস্তফা। মাস্ক বিতরণ কর্মসূচি পরিচালনা করেন চিকন্দী পুলিশ ফাড়ির পুলিশ পরিদর্শক (আইসি) আব্দুল আজিজ, উপ-পরিদর্শক বিশ্বজিৎ দেবনাথ, ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের সহ-সভাপতি খলিলুর রহমান হাওলাদার প্রমূখ। এই সময় চিকন্দী বাজার, আদালত পাড়া ও স্কুল-মাদরাসার সামনে ঘুরে ঘুরে সকল শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তারা।
মাস্ক বিতরণ অনুষ্ঠান থেকে সরদার গোলাম মোস্তফা বলেন, করোনা নিয়ন্ত্রণে ঘরে ঘরে জাগ্রত করতে হবে মুক্তিযুদ্ধের চেতনা। ভয়াবহ করোনা মোবাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। তাহলে নিজেও সুস্থ থাকব এবং অন্যকেও সুস্থ রাখা সম্ভব হবে। আসুন আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি এবং অন্যকে স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।