রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

যেকোন বিপদে প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন: ইকবাল হোসেন অপু এমপি

যেকোন বিপদে প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন: ইকবাল হোসেন অপু এমপি
সদর উপজেলার শৌলপাড়ায় ক্ষতিগ্রস্থদের মাঝে টিন বিতরণ করছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির জনকের কন্যার হাতে যতদিন থাকবে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ। যত ষড়যন্ত্র চক্রান্তই হউক না কেন? আমাদের দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারবেনা। আপনারা কেউ সাহস হারাবেন না যে কোন বিপদে আপনাদের পাশে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দুই পরিবারের মাঝে ৯ বান্ডেল ঢেউটিন বিতরণ কালে উপস্থিত এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
২৭ মার্চ সকালে শৌলপাড়া গ্রামের ক্ষতিগ্রস্থ মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর পরিবারের মাঝে তিনি এ টিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাাক গোলাম মোস্তফা, সহ-সভাপতি ফজলুল হক বেপারী, সিরাজুল হক খান, সদস্য আব্দুল মান্নান খান ভাষানী, রাজ্জাক হাওলাদার, মো. আকতার সরদার, আজগর মুন্সী, আলমগীর হোসেন খান, শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা খান, শৌলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন হাওলাদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবর মোল্যা, সাধারণ সম্পাদক রাজিব চৌধুরী, ডোমসার ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদ মুন্সি, স্থানীয় মহিলা লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন প্রমুখ।
উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুরে আগুন লেগে সদর উপজেলার শৌলপাড়া গ্রামের মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর দুটি বসতঘর ও দুটি রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। এ খবর পেয়ে তাৎক্ষনিক সহায়তার হাত বাড়িয়ে দেন এমপি ইকবাল হোসেন অপু। অল্প সময়ের মধ্যে টিন পেয়ে প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ক্ষতিগ্রস্থ ওই দুই পরিবার।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।