শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর উপজেলা প্রশাসন-পুলিশ-সাংবাদিক ও বিডি ক্লিনের উদ্যোগে পরিচ্ছন্ন অভিযান

শরীয়তপুর উপজেলা প্রশাসন-পুলিশ-সাংবাদিক ও বিডি ক্লিনের উদ্যোগে পরিচ্ছন্ন অভিযান
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এর নেতৃত্বে পরিচ্ছন্ন অভিযান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে যৌথ উদ্যোগে চলছে পচ্ছিন্ন অভিযান। অভিযানে অংশগ্রহণ করেছেন শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক, বিডি ক্লিন ও শরীয়তপুর পৌরসভার পরিচ্ছন্ন কর্মী। সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইর নেতৃত্বে শনিবার দুপুরে পালং মডেল থানা সংলগ্ন ঢাকা-শরীয়তপুর সড়ক থেকে এই অভিযান শুরু হয়। সড়কের পাশের ময়লা আবর্জনা ও পরিত্যক্ত জায়গা পরিস্কার করে ফুল ও ফলের চারা রোপন করা হবে।
পরিচ্ছন্ন অভিযানে উপস্থিত থেকে বিডি ক্লিনের পক্ষে নেতৃত্ব দিয়েছেন এডভোকেট মাসুদুর রহমান মাসুদ, পুলিশের পক্ষে ছিলেন পালং মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক বিজন বাড়ৈ, সাংবাদিকদের পক্ষে ছিলেন খোরশেদ আলম বাবুল ও জামাল।
জানা গেছে, সড়কের পাশের বিভিন্ন স্থানে ময়লা আবর্জনার স্তুপ হয়ে আছে। যৌথ উদ্যোগে এই আবর্জনা পরিস্কার করে সেখানে ফুল ও ফলের বীজ রোপন রকা হবে। পরবর্তীতে এই সকল স্থানে কেউ যেন ময়লা আবর্জনা ফেলতে না পারেন সেই ব্যবস্থাও করা হবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।