শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি
শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে মোয়াজ্জেম ঢালী বিপুল ভোটে নির্বাচিত

শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে মোয়াজ্জেম ঢালী বিপুল ভোটে নির্বাচিত
শরীয়তপুর পৌরসভার নির্বাচিত কাউন্সিলর মোয়াজ্জেল হোসেন ঢালীকে বিজয়ের মালা পড়িয়ে দিচ্ছেন এলাকাবাসী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার নির্বাচন ১৬ জানুয়ারী শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। পৌরসভার ৪নং ওয়ার্ডের ভোট গ্রহন হয় শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। এই ওয়ার্ডে ৫ জন প্রার্থী ভোট যুদ্ধে নামে। চুড়ান্ত পর্যায়ের ভোট যুদ্ধে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন উটপাখি প্রতিকের মোয়াজ্জেম হোসেন ঢালী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন পানির বোতল প্রতিকের আমিনুল ইসলাম সরদার।
জানাগেছে, মোয়াজ্জেম হোসেন ঢালী উটপাখি প্রতিকে ৮৬১ ভোট, আমিনুল ইসলাম পানির বোতল প্রতিকে ৭১২ ভোট, তাইজুল ইসলাম টেবিল ল্যাম্প প্রতিকে ৫৮৫ ভোট ও শাহরিয়ার আসহান বিপুল ডালিম প্রতিকে ৪৮৭ ভোট পেয়েছেন। অপর প্রার্থী আরিফ উদ্দিন আহমেদ ব্ল্যাক বোর্ড প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করলেও তার কোন প্রচার প্রচারনা বা ভোট কেন্দ্রে তার কোন পোলিং এ্যাজেন্ট দেখা যায় নাই।
পৌরসভার ৪নং ওয়ার্ডেবাসী তাদের পছন্দের প্রার্থী মোয়াজ্জেম হোসেন ঢালীকে বিপুল ভোটে নির্বাচিত করতে পেরে আনন্দিত হয়েছেন। এখন এই নেতার মাধ্যমে তাদের আধুনিক নগরায়ন ও উন্নয়নের স্বপ্ন দেখছেন। বাস্তবায়ন কতটুকু হবে তা নির্ভর করে নবনির্বাচিত কাউন্সিলর মোয়াজ্জেম ঢালীর উপর।
নবনির্বাচিত কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ঢালী বলেন, শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ এলাকা। এই ওয়ার্ডে গুরুত্বপূর্ণ সরকারী বেসরকারী অফিস আদালত ও গুরুত্বপূর্ণ মানুষের বসবাস। প্রথমে আমি অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নমূলক কাজ করব। একই সাথে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে ওয়ার্ডবাসীর পাশে থাকব। এলাকার রাস্তাঘাট সংস্কারের মাধ্যমে আধুনিক নাগরিক সুবিধা নিশ্চিত করব। শিক্ষা উন্নয়নের ক্ষেত্রেও আমার নিরলস প্রচেষ্টা থাকবে। এই ওয়ার্ড বাঁশের সাঁকো বা কাঁচা রাস্তা মুক্ত করব। পানি ও পয়নিস্কাশনের ব্যবস্থাও করব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।