মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মানিক মোল্যার জনসংযোগ

শরীয়তপুর পৌরসভার ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মানিক মোল্যার জনসংযোগ
শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মানিক মোল্যা ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার ২নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে ভোটারদের জনপ্রিয়তা অর্জন করেছেন কাউন্সিলর প্রার্থী মো. মানিক মোল্যা। মানিক মোল্যা পেশায় একজন প্রতিষ্ঠিত সাংবাদিক এবং শিক্ষানুরাগী। শিক্ষার প্রসার ঘটাতে তিনি নিজেই একটি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করে যুগোপযোগী মানসম্মত শিক্ষার প্রসার ঘটাচ্ছেন। এবার সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে তিনি পানির বোতল প্রতিকে কাউন্সিলর পদে নির্বাচনে এসেছেন। ২নং ওয়ার্ডবাসীও মানিক মোল্যার মাধ্যমে তাদের ইচ্ছা পূরণে স্বপ্ন দেখছেন।
কাউন্সিলর প্রার্থী মানিক মোল্যা বলেন, আমি জনগনের মূল্যবান ভোটে পানির বোতল প্রতিকে কাউন্সিলন পদে নির্বাচিত হতে চাই। ২ নং ওয়ার্ডবাসী আমাকে সাদরে গ্রহণ করেছেন। অনেকে আমার জন্য ভোট প্রার্থনাও করছেন। ২নং ওয়ার্ডবাসী আমাকে যে ভাবে গ্রহণ করছেন আমি নির্বাচিত হলে তাদের সম্মান রক্ষা করব। প্রথমে আমি নাগরিক অধিকার বাস্তবায়ন সহ এলাকার রাস্তাঘাটের উন্নয়ন করে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করব। পরবর্তীতে স্থানীদের পরামর্শে এবং তাদের সাথে থেকে অর্গাধিকার ভিত্তিতে সার্বিক উন্নয়নে অংশগ্রহণ করব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।