সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী আমিনুল ভোটারদের দরজায়

শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর প্রার্থী আমিনুল ভোটারদের দরজায়
ভোটারের দরজায় ভোট প্রার্থণারত কাউন্সিলর প্রার্থী আমিনুল ইসলাম সরদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার আসন্ন নির্বাচনে হাজী আমিনুল ইসলাম সরদার কাউন্সিলর পদে পানির বোতল প্রতিকে ভোট প্রার্থনা করতে ভোটারদের দরজায় দরজায় ঘুরছেন। তিনি পৌরসভার ৪নং ওয়ার্ডের উন্নয়ন ও জনসাধারনের নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে নির্বাচনে এসেছেন বলে জানিয়েছেন। ধার্মিক, সৎ, মেধাবী, সমাজ সেবক এই নেতার মাধ্যমে এলাকাবাসী উন্নয়নের স্বপ্ন দেখছেন।
কাউন্সিলর প্রার্থী আমিনুল ইসলাম সরদার বলেন, শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ এলাকা। এই ওয়ার্ডে জেলা প্রশাসকের কার্যালয়, জজ আদালত, পৌরসভাসহ সরকারের গুরুত্বপূর্ণ দপ্তরগুলি অবস্থান করছে। গুরুত্বের দিক থেকে বিগত সময়ে এই ওয়ার্ডে তেমন কোন উন্নয়ন হয়নি। কাউন্সিলর পদে পানির বোতল প্রতিকে ভোট চাইতে এসে নতুন অভিজ্ঞতা অর্জণ করেছি। ৪নং ওয়ার্ডবাসী এখন সচেতন। তারা একজন সৎ, ধর্মভীরু, সামাজিক, শিক্ষিত ও যোগ্য কাউন্সিলরের প্রত্যাশা করছেন। আমার বিশ্বাস ওয়ার্ডবাসী আমাকে কাউন্সিলর প্রার্থী হিসেবে পেয়ে তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে। আমিও জনগনের ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে তাদের স্বপ্ন পূরণে কাজ করব।
তিনি আরও বলেন, প্রথমে আমি মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে ওয়ার্ডবাসীর পাশে থাকব। এলাকার রাস্তাঘাট সংস্কারের মাধ্যমে আধুনিক নাগরিক সুবিধা প্রদান করব। যাতে প্রধান সড়কে যেতে কারো সাঁকো পার হতে বা কাঁদা মাড়াতে না হয়। শিক্ষা উন্নয়নের ক্ষেত্রেও আমার নিরলস প্রচেষ্টা থাকবে। আমার বিশ্বাস ৪নং ওয়ার্ডবাসী যোগ্য প্রার্থী হিসেবে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করবেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।