সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে বাচ্চু বেপারীর ক্লাব উদ্বোধন

শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে বাচ্চু বেপারীর ক্লাব উদ্বোধন
শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে ক্লাব উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করছেন উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে প্যানেল মেয়র বাচ্চু বেপারীর ক্লাব উদ্বোধন করা হয়েছে। শুক্রবার রাত ৯টায় ফিতা কেটে প্যানেল মেয়র বাচ্চু বেপারী তার ক্লাব উদ্বোধন করেন। এই সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সামচুল হক চৌধুরী, সমাজ সেবক ফয়জল হক ছৈয়াল, কাঁলাচান সরদার, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী মাস্টার, শরীয়তপুর পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর বেপারী, সাধারণ সম্পাদক খোকন বেপারী, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সোহাগ সিকদার, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান, তারামিয়া চৌকিদার, শেখ বিপ্লব, রুবেল চৌকিদার, রিগান খান প্রমূখ। সার্বিক ও আর্থিক সহযোগিতা করেন পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইতালী প্রবাসী শেখ মোঃ বাশার। মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্যানেল মেয়র বাচ্চু বেপারী বলেন, আমি শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র পদে আছি। এর বাহিরেও আমার আরও একটি পরিচয় আছে। সর্বোপরি আমি আপনাদের সন্তান। আমি বঙ্গবন্ধুর আদর্শের গড়া সংগঠন আওয়ামী লীগের একজন কর্মী। ইকবাল হোসেন অপু এমপির নির্দেশ মেনে চলি। শরীয়তপুর পৌরসভা আপনাদের সম্পদ। আমি আপনাদের এই সম্পদের পাহাড়াদার হতে চাই। আমি চাই আনাদের এই গচ্ছিত আমানত আমার হাতে যেন খেয়ানত না হয়। আপনারা যদি আমাকে সাহস দেন তাহলে আপনাদের সম্পদের পাহাড়াদার হব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনাদের ভালোবাসা পেলে আমি অনেকদূর আগাতে পারব। আপনাদের আমানতের প্রতি আমার কোন লোভলালসা নাই। এটা আমি নিশ্চিত করে বলতে পারি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।