বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চিকন্দীতে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

চিকন্দীতে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন
চিকন্দীতে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ১০ নভেম্বর মঙ্গলবার বিকালে চিকন্দী আইনজীবী সমিতির কার্যালয় মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি চিকন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন, চিকন্দী ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান এনামুল হক মুন্সী, সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুল মান্নান তালুকদার, পালং মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আশরাফুল ইসলাম, সাবেক জিপি এডভোকেট হেলাল উদ্দিন আকন, চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুর হোসেন মিয়া, চিকন্দী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাচ্চু সরদার, এডভোকেট মেহেদী হামিদী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন এডভোকেট আকতারুজ্জামান খান। এই সময় চিকন্দী ইউনিয়নের নারী-পুরুষ সহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উপস্থিত জনতার সচেতনতায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, চিকন্দী হবে একটি শান্তি প্রিয় ইউনিয়ন। বিগত দিনে এই ইউনিয়নে অনেকে অনেক অনিয়ম করেছেন তা জানি, তবে আজ থেকে সেই অনিয়মের কথা ভুলে যেতে হবে। আমি চিকন্দী ইউনিয়নের ১৮টি গ্রামের সকল মানুষের ফোন নম্বর সংগ্রহ করব আর পুলিশ অফিসারদের ফোন নম্বর সকলের কাছে পৌঁছে দিব। কোন সন্ত্রাসী, ইভটিজিং, মাদক, ধর্ষণ ও জঙ্গিবাদ সহ কোন কার্যক্রম আপনাদের দৃষ্টিগোচর হলে গোপনে পুলিশকে জানাবেন। পুলিশ বাহিনী সাথে সাথে সেই অপরাধীকে ধরে নিয়ে যাবে। চিরতরে অপরাধের চিন্তা মাথা থেকে নামিয়ে দিবে পুলিশ। আজ থেকে আপনারা সন্ত্রাস, ধর্ষণ, মাদক, ইভটিজিংকে একযোগে না বলুন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।