বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বুড়িরহাটে বিক্ষোভ সমাবেশ

হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বুড়িরহাটে বিক্ষোভ সমাবেশ
হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বুড়িরহাটে বিক্ষোভ সমাবেশ। ছবি-দৈনিক হুংকার।

ফ্রান্সে হযরত মুহাম্মদ (স.) কে অবমাননা ও তার ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বুড়িরহাটে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আসর বুড়িরহাট ঐতিহাসিক জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা সাব্বির আহমেদ ওসমানীর নেতৃত্বে এবং যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন তুলাসার বেপারীপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহদী হাসান সিরাজী, দেওভোগ মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রব আশরাফী, পাপরাইল মোহাম্মদীয় ক্যাডেট মাদ্রাসার সহ-সভাপতি হাজী হোসেন সরদার, পাপরাইল মোহাম্মদীয়া ক্যাডেট মাদ্রসাার শিক্ষক মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা মুফতি খবির উদ্দিন প্রমূখ। এই সময় উপস্থিত ছিলেন বুড়িরহাট বাজারের ব্যবসায়ী ও সমাজ সেবক মিজানুর রহমান শিমুল শিকদার, পাপরাইল মোহাম্মদীয়া হাফেজিয়া মাদ্রসার প্রধান শিক্ষক হাফেজ আল আমিন, নুরানী বিভাগের প্রধান শিক্ষক হাফেজ ক্বারী মোঃ মাসুদুর রহমান, পাপরাইল মোহাম্মদীয়া হাফেজিয়া মাদ্রসার নুরানী বিভাগের সহকারী শিক্ষক মাওলানা মোঃ নোমান, ক্বারী মো. রুহুল আমিন, হাফেজ রাহাদ, হাফেজ সজিব, মৌলভী রফি উদ্দিন মোল্যা, খালেক মোল্যা, জিয়াউর রহমান মোল্যা, আমিনুল ইসলাম সোহাগ মুন্সী, আব্দুর রাজ্জাক মোল্যা, মো. মিজানুর রহমান, মো. আব্দুস সামাদ, আব্দুল গনি সরদার, শাহীন সরদার, আবু হোরায়রা শুভ সহ পাপরাইল মোহাম্মদীয়া ক্যাডেট মাদ্রাসা, হেফজ খানা ও নূরানী বিভাগের শিক্ষার্থীগণ।
প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলটি আছরের নামাজ শেষে ঐতিহাসিক বুড়িরহাট জামে মসজিদ থেকে বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে মসজিদ মাঠে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। পরবর্তীতে বিশ্ব মুসলিমের শান্তি কামনা করে প্রতিবাদ সভা সমাপ্ত করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।