শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চিকন্দী ইউনিয়ন যুবলীগের ৯ ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

চিকন্দী ইউনিয়ন যুবলীগের ৯ ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত
চিকন্দী ইউনিয়ন যুবলীগের সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন যুবলীগের ৯টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে চিকন্দী আইনজীবী সমিতি মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন, চিকন্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট আক্তার উজ্জামান। প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া। প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হোসেন সরদার। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুরুজ খান, সোহেল মাদবর, রানা পাহাড়, আসাদ খান, সাংগঠনিক সম্পাদক আলম বেপারী, আয়নাল ফকির, প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন বেপারী, দপ্তর সম্পাদক এ্যাড. মিজানুর রহমান পিন্টু, ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান রাহাত। চিকন্দী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বোরহান মাদবরের পরিচালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের মহিলা সম্পাদক রেখা বেগম, সহ-সম্পাদক জাকির মহলদার, সদস্য মিলন মাদবর, মান্নান পাহাড় প্রমূখ।
এসময় এ্যাডভোকেট আক্তার উজ্জামান খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা ইকবাল হোসেন অপু ও বিল্লাল হোসেন দিপু মিয়ার হাতকে শক্তিশালী করতে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি সারাজীবন চিকন্দী ইউনিয়নবাসীর সেবা করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।