শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এসডিএসের জরুরী খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এসডিএসের জরুরী খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এসডিএসের জরুরী খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দিচ্ছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ। ছবি-দৈনিক হুংকার।

চাইল্ডফান্ড কোরিয়ার অর্থায়নে এডুকো বাংলাদেশ এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংগঠন এসডিএস শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার ২ হাজার পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। ১৫ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ। এসডিএসের প্রতিষ্ঠা ও প্রধান উপদেষ্টা মজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডোমসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চান মিয়া মাদবর, দাতা সংস্থা এডুকো’র ডিআরএমও ইমারজিন্সি রেসপন্স ম্যানেজার কাজী আব্দুল কাদের, প্রজেক্ট অফিসার তাহমিনা আক্তার, এসডিএসের পরিচালক কামরুল হাসান বাদল, সহকারী পরিচালক অমলা দাস সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসডিএস সূত্রে জানা যায়, সদর উপজেলার ৩টি ও জাজিরা উপজেলার ৩টি ইউনিয়নের মোট ২ হাজার স্কুলগামী শিক্ষার্থীদের বন্যা দুর্গত পরিবারের মাঝে চাউল, ডাল, তেল, চিনি সহ মাস্ক, হ্যান্ডসানেটাইজার, সাবান, স্যানেটারী নেপকীন সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।