শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডোমসারে আওয়ামীলীগের প্রয়াত নেতা-কর্মীদের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

ডোমসারে আওয়ামীলীগের প্রয়াত নেতা-কর্মীদের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত
ডোমসারে আওয়ামীলীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরণ সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার ডোমসারে ত্যাগী ও তৃনমূল আওয়ামীলীগের প্রয়াত নেতা-কর্মীদের স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে ডোমসার ইউনিয়ন আওয়াগীলীগের তৃনমূল নেতা-কর্মীদের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নাজিম উদ্দিন খানের পুত্র ও ডোমসার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দেলোয়ার হোসেন খান।
এসময় ডোমসার ইউনিয়ন তৃনমূল আওয়ামীলীগ নেতা-কর্মীগন প্রয়াত নেতা-কর্মীদের স্মৃতিচারণ করে আলোচনা করেন। সভায় উপস্থিত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম মোস্তফা বলেন, আমরা যে সকল নেতা-কর্মীদের ত্যাগের কারনে বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল আওয়ামীলীগ করার সুযোগ পেয়েছি তারা আজ আমাদের কাছে প্রয়াত। আমরা আজ তাদের স্মরণ করছি। আমরাও পরবর্তী প্রজন্মের জন্য এমন কিছু রেখে যেতে চাই যেন তারাও আমাদের স্মরণে সভা ও মিলাদের আয়োজন করেন। আমি ডোমসারের সন্তান। আপনারা আমাকে চিনেন এবং জানেন। আমি আপনাদের সুখে দুখে পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।