শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেশব্যাপী ধর্ষণ-গণধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে হৃদয়ে শরীয়তপুরের মানববন্ধন

দেশব্যাপী ধর্ষণ-গণধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে হৃদয়ে শরীয়তপুরের মানববন্ধন
দেশব্যাপী ধর্ষণ-গণধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে হৃদয়ে শরীয়তপুরের মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে বর্বর নির্যাতন সাম্প্রতিক সারাদেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, গণধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সারে ৯টায় জেলা জজকোর্ট এলাকার আইনজীবী সমিতির সামনে হৃদয়ে শরীয়তপুর নামক সংগঠন এই মানববন্ধনের আয়োজন করেন। এই সময় জেলা আইনজীবী সমিতির সদস্যগণসহ সকল শ্রেণী পেশার মানুষ মানববন্ধনের সাথে একাত্বতা প্রকাশ করে।
মানববন্ধন থেকে হৃদয়ে শরীয়তপুর সংগঠনের এডমিন এডভোকেট মেহেদী হামিদী ও রাজন কুমার সাহা বলেন, সারাদেশে ধর্ষণ, গণধর্ষণ ও নিপীড়নের ঘটনা বেড়েই চলছে। এই মানববন্ধন থেকে প্রধানমন্ত্রী ও সরকারের নীতিনির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করছি যে, যারা এই ধর্ষণ, গণধর্ষণ ও নিপীড়নের মত জঘন্যতম কাজের সাথে জড়িত তাদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়। কোন রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়ে যেন অপরাধীরা ছাড়া না পায় প্রধানমন্ত্রীর কাছে হৃদয়ে শরীয়তপুর সংগঠনের পক্ষ থেকে জোর আবেদন জানাচ্ছি।
এই সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন এডভোকেট জাকির হোসেন কাকন, রুহুল আমিন, রুবায়েত আনোয়ার মনির, ছানি, আমির হোসেন, সারমিন ইসলাম সুপ্তি, আমিনুল, মহুয়া, স্বর্ণাসহ সংগঠনের সদস্যবৃন্দ ও সকল শ্রেনী পেশার মানুষ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।