শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে উজ্জীবনের মতবিনিময় সভা

শরীয়তপুরে উজ্জীবনের মতবিনিময় সভা
শরীয়তপুরে উজ্জীবনের মতবিনিময় সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে সামাজিক সংগঠন উজ্জীবনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি শরীয়তপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলী হোসেন মিয়া’র সভাপতিত্বে জেলা শহরের চৌরঙ্গী এলাকার জমজম টাওয়ারে ৬ অক্টোবর মঙ্গলবার রাত ৮টায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের পক্ষ থেকে ম্যারাথন দৌর প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
জানাগেছে, প্রায় ৭ বছর পূর্বে শরীয়তপুর জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে স্থানীয় গন্যমান্যদের সমন্বয়ে শারীরিক সুস্থতার জন্য যোগ ব্যায়ামের প্রচলন শুরু করা হয়। সেই থেকেই এই সংগঠনের নাম দেয়া হয় উজ্জীবন। দীর্ঘ দিন ব্যায়ামের সাথে থেকে ৪০ উর্দ্ধ বয়সী বিভিন্ন রোগাক্রান্ত ব্যক্তিরা আজ সুস্থতা ফিরে পেয়েছেন। এই পর্যন্ত সংগঠনের ব্যানারে বিভিন্ন জাতীয় কর্মকান্ডে অংশগ্রহন করে ব্যাপক সুনাম অর্জন করেছেন। ইতোমধ্যে তারা দেশের বিভিন্ন দর্শণীয় স্থানও ভ্রমন করেছেন। এবার সংগঠনের পক্ষ থেকে সকল বয়সী পুরুষদের জন্য ম্যারাথন দৌড়ের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহন করেছেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের স্বক্রিয় সদস্য আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, এডভোকেট আনোয়ার হোসেন খান, মজিবর রহমান সরদার, সাংবাদিক মাহাবুব রহমান, আব্দুস সামাদ বেপারী, মাস্টার লুৎফর রহমান, এডভোকেট আব্দুল মালেক, এডভোকেট আবুল হোসেন, আব্দুস সালাম, লিটন সরদার প্রমূখ।
সভা শেষে সংগঠনের সক্রিয় সদস্য আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব বলেন, উজ্জীবন সংগঠনের পক্ষ থেকে ইতোমধ্যে বিভিন্ন সামাজিক জাতীয় প্রোগ্রামে অংশগ্রহন করে ব্যাপক পরিচিতি পেয়েছি। এবার সকল বয়সী পুরুষদের অংশগ্রহনে ম্যারাথন দৌড়ের আয়োজন করার সিদ্ধন্ত গ্রহন করা হয়েছে। পরবর্তীতে প্রচার প্রচারণার মাধ্যমে সকলকে জানিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।