বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা

সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিদায়ী জেলা প্রশাসককে সংবর্ধনা
শরীয়তপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহের এর হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন ইকবাল হোসেন অপু এমপি সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বদলীজনিত বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু সোমবার বিকালে সদর উপজেলা অডিটোরিয়ামে উপস্থিত থেকে এই সংবর্ধনা প্রদান করেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা খাতুন, পুলিশ সুপার কার্যালয়ের ডিআইও-১ আজহারুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন প্রমূখ।
অনুষ্ঠান থেকে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, আমাদের এই জেলা প্রশাসককে বিদায়ের মধ্য দিয়ে একজন যোগ্য ও দক্ষ জেলা প্রশাসককে হারালাম। যিনি একজন সরকার বান্ধব জেলা প্রশাসক ছিলেন। এরপর তিনি জেলা প্রশাসকের ভবিষ্যৎ জীবনের কল্যাণ কামনা করেন।
বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, শরীয়তপুর জেলায় কর্মরত অবস্থায় আমি সবসময় শরীয়তপুরের উন্নয়নের কথাই চিন্তা এবং বাস্তবায়ন করেছি। তিনি আরও বলেন, আমি বিভিন্ন প্রকল্প মন্ত্রণালয়ে পাঠিয়েছি, যেগুলো বাস্তবায়ন হলে শরীয়তপুর একটি আধুনিক শিল্প নগরীতে পরিণত হবে। এরপর তিনি উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।