শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে আংগারিয়া পুলিশ ফাঁড়ির নতুন আইসিকে ফুলেল শুভেচ্ছা

আংগারিয়া পুলিশ ফাঁড়ির নতুন আইসিকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক কাজী মোঃ শাহিন। ছবি-দৈনিক হুংকার।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এর পক্ষ থেকে আংগারিয়া পুলিশ ফাঁড়ির নবযোগদানকৃত পুলিশ পরিদর্শক (আইসি) এম.এ মজিদ বকুলকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়েছে। শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক কাজি মো. শাহিন সংগঠনের অন্যান্য নেতা-কর্মীদের নিয়ে পুলিশ ফাঁড়িতে গিয়ে তাকে ফুলের শুভেচ্ছা তুলে দেন। এই সময় নতুন নব যোগদানকৃত আইসি সকলের মাঝে মিষ্টি বিতরণ করেন।
আইসি এমএ মাজিদ বকুল বলেন, তিনি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার বাসিন্দা। ১৯৯২ সালে তিনি পুলিশ বাহিনীতে যোগদান করেন। ইতোমধ্যে তিনি পুলিশের এ্যান্ট্রিট্যররিজম শাখায় কর্মরত ছিলেন। ২০১৮ সালের নভেম্বরে গোসাইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে যোগদান করেন। পরে জাজিরা থানায় একই পদে দায়িত্ব পালন করেছেন। ১৬ সেপ্টেম্বর তিনি আংগারিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে যোগদান করেন।
তিনি আরও জানান, সাংসারিক জীবনে তিনি ১ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। বড় মেয়ে অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী আর ছেলে সপ্তম শ্রেণীর ছাত্র।
তিনি শুভেচ্ছা প্রদানকারীদের উদ্দেশ্যে বলেন, যুক্তিসংগত সকল কাজে তিনি জনতার পাশে থাকবেন। সামাজিক সকল কর্মকান্ডে পুলিশের হস্তক্ষেপ রয়েছে। আপনারা আইনের মধ্যে থেকে পুলিশি সহায়তা নিবেন। পুলিশকেও আইন প্রয়োগে সহায়তা করবেন। পুলিশের কোন দোষ-ত্রুটি থাকলে আমাকে বলবেন। আমরা সংশোধনের চেষ্টা করব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।