বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে চিকন্দীতে ৬ ব্যবসা প্রতিষ্ঠানে আগুনে পুড়ে ছাই

চিকন্দীতে বাজারে আগুনে পুড়ে যাওয়া দোকান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের সদর উপজেলার চিকন্দী বাজারে ৬ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবী করেছেন। বৃহস্পতিবার সারারাত বৃষ্টি ছিল, পাশাপাশি বিদ্যুৎও ছিলনা তাহলে আগুন লাগে কিভাবে এমন প্রশ্নের জবাবে স্থানীয়, ব্যবসায়ী ও দর্শনার্থীরা ধারণা করছেন পূর্ব শত্রুতা থেকে কেউ এই আগুন লাগাতে পারে।
বৃহস্পতিবার ভোর রাত সারে ৩টার দিকে আগুন লেগে খোরশেদ আলমের ফার্মেসী, মিলন তালুকদারের কসমেটিকস দোকান, এডভোকেট জয়নাল আবেদীনের চেম্বারসহ বোরহান মাদবর, খলিল মাদবর, এসকান মাদবরদের ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোর রাতে অনেক শব্দ শুনতে পায় তারা। পরে বাহিরে গিয়ে দেখে আগুন লেগে চিকন্দী বাজারের দোকান পুড়ছে। স্থানীয়দের প্রচেষ্টায় প্রাথমিকভাবে আগুন নিভানোর চেষ্টা অব্যাহত রাখে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফার্মেসী মালিক খোরশেদ আলম জানায়, বাজার থেকে আমাকে মোবাইল ফোনের মাধ্যমে কল করে জানায় বাজারে আগুন লেগেছে। আমি ছুটে এসে দেখি আমার দোকানসহ অনেক দোকানে আগুন জ¦লছে। আমার দোকানের কোন মালামাল রক্ষা করতে পারিনি। আগুনে পুড়ে আমার ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।