শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নিয়ামতপুরে বিধবার জমি থেকে জোর করে মাটি কাটছে প্রভাবশালীরা

ড্রেজার দিয়ে বিধবার জমি কাটছে একটি প্রভাবশালী মহল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার নিয়ামতপুরে বিধবা করমজান বিবির জমিতে ড্রেজার বসিয়ে মাটি কাটছে একটি প্রভাবশালী মহল। করমজান বিবির বড় ছেলে বাবুল খান মারাগেছে এবং ছোট ছেলে প্রবাসে থাকে তাই এই অন্যায়ের প্রতিবাদ করতে পারছে না সে। এই অবস্থায় প্রশাসনের সহায়তা কামনা করছেন তিনি।
সরেজমিন গিয়ে জানাগেছে, সদর উপজেলার নিয়ামতপুর গ্রামের মৃত মোতালেব খানের স্ত্রী বৃদ্ধা করমজান বিবি। পাশর্^বর্তী চর জগমহন এলাকায় করমজান বিবির নামীয় ও রেকর্ডীয় সম্পত্তি রয়েছে। সেই সম্পত্তিতে ড্রেজার বসিয়ে আক্কাস বেপারী নামে এক প্রভাবশালী ব্যক্তি মাটি কেটে নিচ্ছে। বিধবার বাঁধা উপেক্ষা করে মাটিকাটা অব্যাহত রেখেছে সে।
বিধবা করমজান বিবি বলেন, আমার নামীয় রেকর্ডীয় সম্পত্তিতে ড্রেজার বসিয়ে জোর করে মাটি কেটে নিচ্ছে আক্কাস বেপারী ও তার লোকজনেরা। আমার এক ছেলে মারা গেছে অপর ছেলে সৌদি থাকে। বাঁধা দেওয়ার কেউ নাই। আমি নিজে গিয়ে বাঁধা দিয়েছি আক্কাস বেপারী তা মানছে না। এই বিষয়ে আমি প্রশাসনের সহায়তা কামনা করছি। আমি আমার জমি নষ্ট করতে দিমু না।
ড্রেজার মালিক কামরুল হাওলাদার ও চালক আল-আমিন জানায়, আক্কাস বেপারী তাদের দিয়ে কাজ করাচ্ছে। এই বিষয়ে তাদের কোন দায়দায়িত্ব নাই। এই বিষয়ে কথা বলার জন্য আক্কাস বেপারীর সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।