শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রুদ্রকর ইউনিয়নে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রুদ্রকর ইউনিয়নে আইন-শৃঙ্খলা সভায় উপস্থিত অতিথি বৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলর রুদ্রকর ইউনিয়ন ইভটিজিং, বাল্যবিবাহ, অবৈধ মাদক নির্মূল উপলক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রুদ্রকর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার। ৬ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ সরদার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি নুর মোহাম্মদ কোতোয়াল, সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর মুন্সী, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, বুড়িরহাট বাজারের ব্যবসায়ী, দেলোয়ার হোসেন খান, ওবায়েদুর রহমান মজনু, আতাউর রহমান পিন্টু, মিজানুর রহমান শিমুল শিকদার প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন পালং মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম।
সভা থেকে বক্তারা বলেন, বুড়িরহাট চারটি উপজেলার একটি সংযোগস্থল। তাছাড়া এই এলাকায় ২টি কলেজ, ৫টি প্রাথমিক বিদ্যালয়, ১টি কিন্ডারগার্টেন, ১টি প্রাচীন ও ঐতিহ্যবাহী বাজার এবং একটি ঐতিহ্যবাহী মসজিদ রয়েছে। এই এলাকায় সন্ত্রাস, মাদক ও ভূমি দস্যুর ক্রাইম জোন। পুলিশের সহায়তায় এই ক্রাইমকে নির্মূল করতে আশাবাদী এলাকাবাসী। এই বিষয়ে পুলিশ সকল প্রকার সহায়তা করার কথাও বলেছেন বক্তারা। এই সময় তারা বুড়িরহাট পুলিশ ক্যাম্প চালু করার দাবীও জানায় প্রধান অতিথির কাছে।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার বলেন, ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। জনগনের শান্তির ঘুম নিশ্চিত করতে পুলিশ সকল প্রকার কাজ করে যাবে। ক্রাইম ও মাদক নির্মূলে পুলিশ সকল সময় সচেষ্ঠ রয়েছে। বুড়িরহাট এলাকায় পুলিশ ক্যাম্প স্থাপন করা প্রক্রিয়াধীন রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।