সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ টিকে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে

ডোমসার ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

—————-ইকবাল হোসেন অপু এমপি
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, আমাদেরকে সবসময় বঙ্গবন্ধুর আদর্শে পথ চলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের ধারক বাহক শেখ হাসিনার হাত শক্তিশালী হলে আওয়ামী লীগ শক্তিশালী হবে। আওয়ামী লীগ টিকে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।
শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি ইকবাল হোসেন অপু বলেন, আজকের এ বেদনাবিধূর দিনে আমরা স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি জানাই গভীর শ্রদ্ধা। সেই সঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ সেদিন নির্মমভাবে নিহত শিশু ও নারীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, নিকটাত্মীয় এবং নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করছি।
ইকবাল হোসেন অপু বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবার ও আত্মীয়-স্বজন ঘাতকের গুলিতে নির্মমভাবে শাহাদত বরণ করেছেন। সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজনকে হত্যার মধ্য দিয়ে ঘাতকের দল ভেবেছিল বঙ্গবন্ধু না থাকলে কেউ আওয়ামী লীগের নেতৃত্ব দিতে পারবে না। কিন্তু আল্লাহর অশেষ রহমতে সেদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে গিয়েছিল।
শরীয়তপুরের ডোমসার ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। ডোমসার বাজার প্রাঙ্গণে ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠণের আয়োজনে এ আলোচনা সভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, সদর উপজেলা আওয়ামীলীগ সদস্য এ্যাডভোকেট এমদাদ হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আব্দুস সালাম, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা ওলামালীগের সভাপতি মনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাতে ১৫ আগস্টে শহীদদের স্মরণ করে তাদের জন্য দোয়া ও মাগফিরাত কামনা করা হয়। এছাড়া আওয়ামীলীগের কল্যাণ কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।