শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে আদালতের নির্দেশে খোক্কো (তক্ষক) অবমুক্ত

শরীয়তপুরে আদালতের নির্দেশে খোক্কো (তক্ষক) অবমুক্ত

শরীয়তপুরে আদালতের নির্দেশনায় কোটি টাকার প্রাণি ‘তক্ষক’ খোক্কো অবমুক্ত করা হয়। সোমবার ২৭ জুলাই নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুল আলম বন্যপ্রাণী সংরক্ষণ আইন অনুযায়ী ‘তক্ষক’টিকে জেলা বনবিভাগের মাধ্যমে অবমুক্তকরণের আদেশ জারি করা হয়। সে মোতাবেক দুপুর আড়াইটার দিকে জেলা বনবিভাগে উক্ত ‘তক্ষক’ প্রাণিটিকে অবমুক্ত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা বনবিভাগ কর্মকর্তা রনজিৎ কুমার দাস, জেলা ডিবি ওসি সাইফুল আলম ও জেলা ট্রাফিক সার্জন মেহেদী হাসানসহ ডিবি অফিস ও বনবিভাগের কর্মচারীগণ।
এ সময় বনবিভাগ কর্মকর্তা বলেন, গত রবিবার (২৫ জুলাই) সন্ধা সাড়ে ৬ টার দিকে শরীয়তপুর সদর উপজেলার মোল্লাকান্দি সাকিনাস্থ পালং-জাজিরা গামী পাকা রাস্তার পশ্চিম পাশে আনোয়ার হোসেন তালুকদারের ইটের ভাটার পশ্চিম পাশ থেকে ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলাম গোপন তথ্যের ভিত্তিতে তার নিজস্ব ফোর্স সহ ‘তক্ষক’সহ অপু শীল ওরফে সাগর(২৫) নামে একজনকে আটক করে ডিবি পুলিশ আদালতে সোর্পদ করে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।