বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

এশিয়ান টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধির বাবার ইন্তেকাল

আব্দুল মজিদ। ফাইফ ফটো।

এশিয়ান টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি এমবি কাজী নাছিরের বাবা ও ময়মনসিংহের ভাবখালী দাখিল মাদ্রসার (অবঃ) সহকারী শিক্ষক মাওলানা আব্দুল মজিদ (৮১) বার্ধক্য জনিত কারণে ৩০ জুন মঙ্গলবার দুপুর দেড়টার সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ৩ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ মাগরিব নিজ গ্রাম শরীয়তপুর সদর উপজেলার আঙ্গারিয়া দরিচর দাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে একই গ্রামের আহমদিয়া গণকবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। তাঁর মৃত্যুতে এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পলাশ, শরীয়তপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের লোকজন গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।