রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৫ জনকে অর্থদন্ড প্রদান

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদন্ড প্রদান করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে দিনদিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই মহামারি করোনা নিয়ন্ত্রনে প্রশাসন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি রক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত রাখছেন। শনিবার বিকাল থেকে শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অন্তত ২৫ জনকে অর্থদন্ড প্রদান করেছে।
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানায়, করোনা প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলার পালং বাজার, মনোহর বাজারসহ শরীয়তপুর-মাদারীপুর সড়কের আংগারিয়া ব্রিজ এলাকায় ও শরীয়তপুর পৌরসভার বিভিন্ন হাট-বাজারে শনিবার বিকাল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রমহান শেখ। তখন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ২৫ জনকে ৬ হাজার ৬০০ টাকা অর্থদন্ড আরোপ করে আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ বলেন, এখন পর্যন্ত অনেকের স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে ধারণা নাই। তাদের প্রাথমিক ভাবে সতর্ক করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করি। বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৪টার মধ্যে বন্ধ করতে বাধ্য করা হয়। শারীরিক দূরত্ব কমপক্ষে ৩ ফুট বজায় রাখাসহ স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করি। পালং মডেল থানা পুলিশের সহযোগিতা এই অভিযান অব্যহত রাখা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।