বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাস্থ্য সচেতনতায় শরীয়তপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

স্বাস্থ্য সচেতনতায় শরীয়তপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রেখেছেন। বুধবারের অভিযোনে পালং, আংগারিয়া বাজার সহ প্রধান সড়কের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি অমান্য করা, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা করার দায়ে ১৯ জনকে ৫ হাজার ৬০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ এই সময় রোভার স্কাউট সদস্যদের সহায়তায় গরীব হতদরিদ্র নিম্ন আয়ের মাস্ক বিহীন ২৫ জনকে বিনামূল্যে মাস্ক প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, জেলা প্রশাসনের নির্দেশে অভিযানের ধারাবাহিকতা বজায় রেখেছি। প্রতিদিন এই অভিযান অব্যাহত থাকবে। স্বাস্থ্যবিধি অমান্য করে কোন কিছুই করা যাবে না। ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৪টার মধ্যে বন্ধ করতে হবে। শারীরিক দূরত্ব নূন্যতম ৩ ফুট বজায় রেখে স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানে সকলকে সচেতন হতে হবে। বিধি অমান্যকারীদের বিরুদ্ধে এ অভিযান অব্যহত রাখা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।