শুক্রবার, ২৪ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ, ১০ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ, ১ রমজান ১৪৪৪ হিজরি
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ
Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkar/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রম শুরু

শরীয়তপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রম শুরু করেন। উদ্বোধন শেষে পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল ইসলাম, পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর সঞ্জিব নাগ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রশিদ সরদার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন সিকদার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইমু আক্তার, ৮ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন শরীফ।
ধানুকা আব্দুর রউফ ক্রিয়া চক্র ক্লাবে বিট পুলিশিং এর দায়িত্ব পালন করবেন এস আই মো. আতাউর রহমান ও এএসআই মশিউর রহমান। সপ্তাহে ২ দিন এই কার্যক্রম চলবে। পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এলাকার জনগন এই বিট পুলিশিং সহায়তা পাবেন বলে জানিয়েছে জেলা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।