বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জেলা প্রশাসকের সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পরিদর্শন

সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পরিদর্শন করছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলায় নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ২৩ জুন মঙ্গলবার দুপুরে জেলা শহরের পালং স্কুল সংলগ্ন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত এ ভবন পরিদর্শন করেন তিনি।
পরিদর্শন শেষে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে শারীরিক ও সামাজিক দুরত্ব বজায় রেখে সমবেত মুক্তিযোদ্ধাদের সাথে এক মতবিনিময় সভা করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান ফরাজী, উপজেলা প্রকৌশলী অতিরিক্ত দায়িত্ব রণজিৎ, সাবেক কমান্ডার আব্দুল আজিজ সিকদার সহ মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ডার নেতৃবৃন্দ।
এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান ফরাজী জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ২ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে সম্পন্ন করেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের ২৩ জুনকে বাংলাদেশের ইতিহাসের ঐতিহাসিক দিন উল্লেখ করে বলেন আজকের এই দিনে ৭১ বছর পূর্বে বর্তমান সরকারি দল আওয়ামীলীগ প্রতিষ্ঠিত হয়েছিল। সে দলের নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের দিকে ধাবিত হচ্ছে। আর এই উন্নয়নের কারিগর হচ্ছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নবনির্মিত ভবনের নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ করে বলেন এলজিইডি’র তত্ত্বাবধানে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ দেখে আমি অবিভূত। এ ভাবে তদারকি করে যথা সময়ে কাজ সম্পন্ন করা গেলে সরকারি অর্থের সাশ্রয়ের সাথে সাথে কাজের গুনগত মান ভালো হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।