বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পরিবেশ রক্ষায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের বৃক্ষরোপন

পরিবেশ রক্ষায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের বৃক্ষরোপন
পরিবেশ রক্ষায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের বৃক্ষরোপন

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা মাদার অব হিউম্যানিটি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন আসুন আমরা প্রত্যেকে অন্তত তিনটি করে গাছ লাগাই,আমরা আমাদের পরিবেশ ও জীবন বাঁচাই। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে শরীয়তপুরের বিভিন্ন সড়কের পাশে বৃক্ষরোপণ করা হয়েছে।

২১ শে জুন (রবিবার) দিনব্যাপী শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া’র নেতৃত্বে শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন সড়কে এ বৃক্ষরোপন করা হয়। এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. হোসেন সরদার, সহ-সভাপতি এ্যাড. সুমন আকন, সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির, সদস্য শ্যামল দাস, রবিন চ্যাটার্জী,সাবেক ছাত্রলীগ নেতা রায়হান মাহমুদ সুজন,ছাত্রলীগ নেতা রিদোয়ান মাহমুদ রাজন প্রমূখ।

এসময় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন প্রত্যককে কমপক্ষে তিনটি করে গাছ রোপন করতে। প্রিয় নেত্রীর কথাকে গুরুত্বের সাথে অনুধাবন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন সড়কে আজকে আমরা বৃক্ষরোপণ (ফলজ, বনজ ও ঔষধি গাছ) করলাম।আমাদের নিজেদের বেঁচে জন্য এবং পরিবশের ভারসাম্য রক্ষার জন্য গাছের কোন বিকল্প নাই। তাই আমাদের আশা ভরসার শেষ আশ্রয়স্থল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে সুজলা সুফলা ও চিরসবুজ বাংলাদেশ গড়তে যুবলীগের প্রতিটি নেতাকর্মী বদ্ধপরিকর।আমাদের এই বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে।এছাড়াও আমি আমার সদর উপজেলা যুবলীগের প্রত্যকটি নেতাকর্মীকে অনুরোধ করবো আমাদের পরিবেশকে রক্ষা করার জন্য আপনারা নিজ নিজ বাড়ির আঙ্গিনায় স্বউদ্যোগে বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধি গাছ রোপন করবেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।