রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিজ্ঞান মেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

শরীয়তপুরে বিজ্ঞাপন মেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াডে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় জুনিয়র গ্রুপে বিজয়ীদের তিনটি ও অলিম্পিয়াডে দুইটি ক্যাটাগরিতে বিজয়ী নির্বাচন করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তিতে বিজয়ী হয়েছে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়, চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয়, সুবচনী উচ্চ বিদ্যালয় ও পালং উচ্চ বিদ্যালয়।
সিনিয়র গ্রুপে বিজয়ী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কলেজ ও বিশেষ গ্রুপে প্রথম হয়েছে আইটিএনএসসি সাইন্স ক্লাব ও দ্বিতীয় আইসেটন সাইন্স ক্লাব।
পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতায় সিনিয়র গ্রুপে প্রথম হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের শিক্ষার্থী আদনান সামি, দ্বিতীয় সাইদুর রহমান ও তৃতীয় সাব্বির সিকদার। সিনিয়র গ্রুপে প্রথম হয়েছে পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়ের মো. ইব্রাহিম, দ্বিতীয় শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামানিয়া জান্নাতী ও তৃতীয় তানহা।
স্টোল মূল্যায়ন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।