শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিধি অমান্য করায় শরীয়তপুরে ২০ প্রতিষ্ঠানকে জরিমানা

বিধি অমান্য করায় শরীয়তপুরে ২০ প্রতিষ্ঠানকে জরিমানা
বিধি অমান্য করায় শরীয়তপুরে ২০ প্রতিষ্ঠানকে জরিমানা

শরীয়তপুরে কোভিড-১৯ করোনা নিয়ন্ত্রণ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। নিয়মিতি অভিযানের অংশ হিসেবে শুক্রবার বিকাল ৪টা থেকে রাত পর্যন্ত সদর উপজেলার পালং, ডোমসার, আড়িগাঁও, আংগারিয়া ও মনোহর বাজারসহ প্রেমতলা এলাকায় অভিযান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ।

সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য, মাস্ক ব্যবহার না করে বাইরে ঘোরাফেরা ও বিকাল ৪টার পরে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২০ জনকে ৫ হাজার ৭০০ টাকা অর্থদন্ড করা হয়েছে। এই সময় বিকাল ৪ টার মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার জন্য ব্যবসায়ীদের নির্দেশ প্রদান ও শারীরিক দূরত্ব বজায় রাখতে সচেতনতা সৃষ্টি করা হয়।

অভিযানে নিরাপত্তা নিশ্চিত করে পালং মডেল থানা পুলিশ। এই অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন সদর উপজেলা নিবাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটমোঃ মাহাবুর রহমান শেখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।