রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ডোমসারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ

ডোমসারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ
ডোমসারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিলে বক্তব্য রাখছেন সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদ, ডোমসার বাজার কমিটি ও যুবসমাজের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম কোতোয়াল ও শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন। এই সময় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে গণভোজ অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।