রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা
শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইকে বিদায় সংবর্ধনা দিয়েছেন শরীয়তপুর সদর উপজেলা পরিষদ। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ থেকে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, চিতলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, রুদ্রকর ইউপি চেয়ারম্যান সিরাজ ঢালী প্রমূখ বক্তব্য রাখেন। এই সময় ইউএনও পত্নী চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার দেবযানী করসহ শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এই ইউএনও করোনা কালীন সময় ২০২০ সালের ৭ ডিসেম্বর শরীয়তপুর সদর উপজেলায় যোগদান করেন। পদোন্নতি পেয়ে তিনি অতিরিক্ত জেলা প্রশাসক পদে বরিশাল জেলায় যোগদান করবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।