শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরে আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরে আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

একদিনের ব্যাবধানে সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরে মাহবুব আলম রিপন নামে আরো এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর দুইটার সময় শরীয়তপুর পৌর এলাকার কাশাভোগ গ্রামে বালু বোঝাই মাহেন্দ্র চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

মাহবুব আলম রিপন পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন- পিবিআই ঢাকা বনশ্রী শাখায় কর্মরত এবং কাশাভোগ গ্রামের বীর মুক্তিযোদ্ধা কমরেড নুরুল ইসলাম শিকদারের ছেলে।

পালং মডেল থানা সূত্রে জানা গেছে, সন্তান সম্ভবা স্ত্রীকে দেখতে গত সপ্তাহে ছুটিতে আসেন রিপন। তাদের প্রথম সন্তানের জন্ম হওয়ার কথা রয়েছে আগামী সপ্তাহে। স্ত্রীর জন্য ঔষধ নিয়ে মোটর সাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে উল্টো দিক থেকে আসা বালু ভর্তি একটি মাহেন্দ্র গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় রিপনের।

এর আগে বুধবার দুপুর আড়াইটায় শরীয়তপুর-ঢাকা সড়কের শরীয়তপুর মডেল টাউন এলাকায় ট্রাক চাপায় নিহত হন শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত কনষ্টেবল রনি আহমেদ।

পালং মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন জানান, মাহবুব আলম রিপন হত্যাকারি মাহেন্দ্রটি চারজন কর্মীসহ আটক করা হলেও চালক পালিয়ে গেছে। রিপনের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।