রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে পাঠ আলাপন শোকের পাতায় পাতায়

শরীয়তপুরে পাঠ আলাপন শোকের পাতায় পাতায়
শরীয়তপুরে পাঠ আলাপন শোকের পাতায় পাতায় এর আলোচনা সভায় বক্তব্য রাখছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার। ছবি-দৈনিক হুংকার।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পাঠ আলাপন শোকের পাতায় পাতায় অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করে রোভার স্কাউট, অরণ্য আলো লাইব্রেরী পরিচালনা কমিটির সদস্য ও সামাজিক সংগঠন চেতনা ৭১। ভিন্নধর্মী এই প্রতিযোগিতার আয়োজন করেছেন শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। আর এতে সহযোগিতা করেছে বই ফেরী। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার মনদীপ ঘরাই। পাঠ আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার। সভায় বই ফেরীর চেয়ারম্যান রাশেদুল আলম ও রেডিও ধ্বনির হেড অব বিজনেস মশিউর রহমান উপস্থিত ছিলেন।
পাঠ আলাপনে ৫০ জন প্রতিযোগী অংশগ্রহন করেন। ইতিবাচক অর্থে বঙ্গবন্ধুকে কে কিভাবে বুকে ধারণ করেন সেই সম্পর্কে প্রত্যেককে একটি করে ইউনিক শব্দ লিখতে হয়। অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্য থেকে প্রথম ১০ জনকে বই ফেরীর পক্ষ থেকে বই উপহার দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।