শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা সামগ্রী উপহার দিল এপেক্স ক্লাব

শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা সামগ্রী উপহার দিল এপেক্স ক্লাব

এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর সহযোগিতায় এপেক্স ক্লাব অব শরীয়তপুর এর ব্যবস্হাপনায় শরীয়তপুর সদর হাসপাতালের জন্য চিকিৎসা সেবা সামগ্রী উপহার দেয়া হয়েছে।

২০-০৬-২০২০ ইং সোমবার দুপুর ১১ টার সময় জেলা প্রশাসক শরীয়তপুর কাজী আবু তাহের এর উপস্থিতিতে সিভিল সার্জন অফিসের প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান এর নিকট এই উপহার সামগ্রী হস্তান্তর করা হয়।চিকিৎসা সামগ্রীর মধ্যে ছিল দুইটি নেবুলাইজার মেশিন তৎসংশ্লিষ্ট ঔষধ ও অন্যান্য চিকিৎসা সামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব শরীয়তপুর এর সভাপতি উৎপল কান্তি সাহা, সাধারন সম্পাদক সুফিয়া রহমান, ন্যাশনাল অফিসিয়াল এ্যাডভোকেট মাসুদুর রহমান,
ক্লাব সদস্য আব্দুর রব কোতোয়াল।

এপেক্স ক্লাব অব শরীয়তপুর এর সভাপতি উৎপল কান্তি সাহা বলেন,এপেক্স ক্লাব সবসময়ই আর্তমানবতার সেবায় কাজ করে থাকেন। বর্তমান বৈশ্বিক মহামারী কোভিড-১৯ ভাইরাসের কারনে অনেক হাসপাতালে চিকিৎসা সামগ্রীর স্বল্পতা রয়েছে।এপেক্স ক্লাব অব বাংলাদেশ সারা দেশেই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা সামগ্রী উপহার দিচ্ছেন। তারই ধারাবাহিকতায় শরীয়তপুর সদর হাসপাতালের জন্য কিছু চিকিৎসা সেবা সামগ্রী প্রদান করলাম।এর আগে গত ১ লা মে এপেক্স ক্লাব অব শরীয়তপুরের সৌজন্যে অসহায় ও কর্মহীন মধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।ভবিষ্যতেও এপেক্স ক্লাব যেকোন প্রয়োজনে মানুষের পাশে থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।