মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ এলাকা থেকে খোকন হাওলাদার নামে একজনকে ইয়াবাসহ আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। শনিবার দুপুরে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ এলাকা থেকে তাকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী খোকন হাওলাদার ডামুড্যা উপজেলার আদাসন গ্রামের সামাদ হাওলাদারের ছেলে।
র‌্যাব জানান র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার সনজয় কুমার কর্মকার এর নেতৃত্বে শনিবার ৫ জুন দুপুরে শরীয়তপুর জেলার পালং থানাধীন দেওভোগ গ্রাম এলাকায় অভিযান চালিয়ে খোকন হাওলাদার(২৭),কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪০(চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদক মামলা দিয়ে পালং মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।