রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ জনকে জরিমানা

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ জনকে জরিমানা

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি অমান্য করে চলাফেরার দায়ে ১৫ জনকে অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের বিভিন্ন বাজার ও সড়কে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ।
উপজেলা নির্বাহী অফিস সূত্র জানায়, কোভিড-১৯ করোনা ভাইরাস বিস্তার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে ও সরকার ঘোষিত স্বাস্থবিধি নামেনে প্রয়োজন ব্যাতিত অনেকে বাজারে ও সড়কে ঘোরাফেরা করছে সংবাদ পাওয়া যায়। সংবাদের ভিত্তিতে জেলা শহরের পালং বাজার, মনোহর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালন করে। এই সময় স্বাস্থ্যবিধি অমান্য করা ও মাস্ক ব্যবহার নাকরে অপ্রয়োজনে বাজার ও সড়কে ঘোরাফেরা করার দায়ে ১৫ জনকে আটক করা হয়। আটকৃতদের ৫ হাজার ৬ শত টাকা অর্থদন্ড করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, এই সংকটময় মূহুর্তে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে মানুষকে ঘরে থাকতে হবে। যারা স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ছাড়া অপ্রোয়জনে বাজারে ও সড়কে ঘোরাফেরা করছে তাদের আইনের আওতায় আনা হয়েছে। করোনা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।