বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আঙ্গারিয়ায় আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বাশার ফকির

আঙ্গারিয়ায় আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বাশার ফকির
জনসভায় বক্তব্য রাখছেন আবুল বাশার ফকির। ছবি-দৈনিক হুংকার।

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল বাশার ফকির শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিপরীতে বিদ্রোহী প্রার্থী হবেন বলে ঘোষণা করেছেন। বুধবার রাতে ইউনিয়নের উত্তর ভাষানচর এলাকার বাড়িতে ইউনিয়নবাসীর উপস্থিতিতে এই ঘোষণা দেন তিনি। ইউনিয়নের শিংহভাগ ভোটার তার সাথে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আবুল বাশার ফকিরকে। সভা শেষে একটি মিছিল বের করে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক ও হাটবাজার প্রদক্ষিণ করেন সমাবেশকারীরা।
জানাগেছে, আংগারিয়া ইউনিয়নে আবুল বাশার ফকির গত নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেন। নৌকার প্রার্থী বিদ্রোহী প্রার্থীর কাছে পরাজিত হওয়ায় নির্বাচনের পর থেকে এই পর্যন্ত বর্তমান চেয়ারম্যান ও তার লোকজন দ্বারা নির্যাতিত ও নিপিড়িত হয়ে আসছেন বাশার ফকির এবং তার লোকজন। এই পর্যন্ত তিনি শতাধিক মামলার সম্মুখিনও হয়েছেন। আংগারিয়া ইউনিয়নের প্রতিহিংসা ও নির্যাতন-নিপিড়ন বন্ধ করতে আসন্ন নির্বাচনে আবুল বাশার ফকির নৌকার মনোনয়ন প্রত্যাশা করেন। অজানা কারণে তিনি দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েছে। বুধবার ইউনিয়নবাসীর সাথে শলাপরামর্শ করে তাদের সমর্থন নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেন আবুল বাশার ফকির।
ইউনিয়নের মুরব্বি ও যুবসমাজের নেতৃবৃন্দ বলেন, আবুল বাশার একজন মানব প্রেমি। দিন রাতের যেকোন সময় বাশার ফকিরের সহায়তা তারা পেয়েছে। আংগারিয়া ইউনিয়নের উন্নয়ন ও শান্তির জন্য বাশার ফকিরের কোন বিকল্প নাই। এবারের নির্বাচনে বাশার ফকিরকে তারা ভোট দিয়ে ভোট রক্ষা করবেন। সকল প্রকার অপশক্তিকে তারা রুখবেন। বাশার ফকির যেমন তাদের পাশে থাকেন এবার বাশার ফকিরের দুর্দিনেও তারা বাশার ফকিরের পাশে থাকবেন।
প্রার্থী আবুল বাশার ফকির বলেন, আমি ইউনিয়নবাসীর মাঝে মিশে বুঝতে শিখেছি তাদের কিশের অভাব। তাদের কষ্ট কোথায়। ইউনিয়নবাসী আমার মধ্যে তাদের ভবিষ্যৎ শান্তি ও ইউনিয়নের উন্নয়নের স্বপ্ন দেখেন। আমি তাদের স্বপ্ন পূরণে কাজ করে চলছি। যে কোন সময় ইউনিয়নবাসী আমাকে তাদের পাশে পায়। আমি কথা দিতে পারি সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, বর্তমান সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদারসহ সকল নেতাদের সাথে আমার সুসম্পর্ক রয়েছে। তাছাড়া উপজেলার সকল ইউনিয়নে আমার পরিচিতি রয়েছে। আমি ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণ করতে পারব। এখন শুধু মূল্যবান ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করবেন। আপনাদের স্বপ্ন পূরণ করব আমি। প্রয়োজনে নদীর এই পাড়ে আমরা নতুন ইউনিয়ন গড়ে তুলব।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।