মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কোয়ারেন্টাইন অমান্য করায় ডোমসারে ১১ জনকে জরিমানা

কোয়ারেন্টাইন অমান্য করায় ডোমসারে ১১ জনকে জরিমানা

হোম কোয়ারেন্টাইন নামানায় শরীয়তপুর সদর উপজেলার ডোমসারে ১১ জনকে অর্থ জরিমানা করেছেন উপজেলা প্রশাসন। শুক্রবার ডোমসার বাজারসহ পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ ১১ জনকে ৬ হাজার ৪০০ টাকা জরিমানা করেন। এই সময় করোনা সচেতনতায় করনীয় সম্পর্কে জনগণকে অবগত করেন তিনি।
নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানায়, ডোমসার এলাকায় ১৩ জন কোভিড-১৯ করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। তাই করোনা নিয়ন্ত্রনে এলাকার কতিপয় বাড়ি লকডাউন করা হয়। তাদের খাদ্য সহায়তার ব্যবস্থাও করা হয়। তার পরেও অনেকে লকডাউন অমান্য করে বাজার ও আশপাশের দোকানে ভিড় জমায় এবং অপ্রয়জনে ঘোরাফেরা করে। এমনি ভাবে চলতে থাকলে ওই এলাকায় করোনা মহামারি আকার ধারণ করতে পরে তাই অভিযান চালিয়ে ১১ জনকে জরিমানা করা হয়েছে।
নির্বাহী অফিসার মাহাবুর রহমান শেখ বলেন, ডোমসার বাজার ও আশপাশের এলাকায় দোকানপাট খোলা রেখে আড্ডার সৃষ্টি করছে। এতো করোনা আক্রান্তের ঝুঁকি অনেকগুন বেড়ে যেতে পারে। তাই অভিযান চালিয়ে দোকানের সামনে থেকে বেঞ্চ ও মাচা সরিয়ে নেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। এই সময় যারা দোকানের সামনে বসে আড্ডা করেছিল তাদের মধ্য থেকে ১১ জনকে আটক করে আইনের আওতায় আনতে সক্ষম হই। করোনা নিয়ন্ত্রণে এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।