মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক মোঃ আলমগীর হাওলাদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার স্বর্ণঘোষ গ্রামের মোঃ আলমগীর হাওলাদার (৩৭) কে ১৫০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়েছে। শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তার এর নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক অপূর্ব বিশ্বাসের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। সোমবার (২৩ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর সদর উপজেলার চৌরঙ্গী এলাকার কিংডম টাওয়ারের পাশে এই অভিযান চালিয়ে স্বর্ণগ্রামের মৃত-হানিফ হাওলাদারের ছেলে মোঃ আলমগীর হাওলাদার কে আটক করা হয়।
পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা করে জেল হাজতে প্রেরণ করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।